28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

ডেকো ও আগামী এক্সেসরিজের যৌথভাবে লীড প্লাটিনাম অর্জন

যা পড়তে পারেন

:: সকাল সন্ধ্যা ডেস্ক ::

সম্প্রতি ডেক্কো এক্সেসরিজ লিমিটেড ও আগামী এক্সেসরিজ লিমিটেড নামক দুইটি ব্যবসায় প্রতিষ্ঠান সামগ্রিক প্রকল্প নীরিক্ষণ ও পার্ফরম্যান্স যাচাইয়ে সফলভাবে উত্তীর্ণ হওয়ায় ইউএস গ্রিন বিল্ডিং কাউন্সিলের পক্ষ থেকে লীড প্লাটিনাম  সনদ ইবি ও+এম ভি৪  অর্জন করেছে।
 

ডেকো এক্সেসরিজ লিমিটেড ও আগামী এক্সেসরিজ লিমিটেড কে যৌথভাবে ৮৭ পয়েন্ট অর্জন করে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বিশ্বের সেরা দশটি ফ্যাক্টরীর তালিকায়  স্থান করে নিতে  নিরবিচ্ছিন্নভাবে বিশ্বস্ত পরামর্শকের পেশাদারী গুরুদায়িত্ব  পালন  করেছেন বাংলাদেশের একমাত্র ইউএস গ্রিন বিল্ডিং কাউন্সিলের ফ্যাকাল্টি সদস্য এবং গ্রিন বিল্ডিং বিশেষজ্ঞ অনন্ত আহমেদ ও তাঁর প্রতিষ্ঠান ‘৩৬০ টোটাল সলিউশন’। যার এখন পর্যন্ত ২০২ টির অধিক সংস্থার সাথে পরামর্শক হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। 

লীড সার্টিফিকেট নিশ্চিত করার মাধ্যমে ডেক্কো এক্সেসরিজ লিঃ ও আগামী এক্সেসরিজ লিঃ দুইটি প্রতিষ্ঠানই বিল্ডিং ইন্ডাস্ট্রিতে নিজেদের সক্ষমতার স্বাক্ষর রেখে টেকসই বিল্ডিং পরিকল্পনার সফল বাস্তবায়নে নেতৃত্বের কাতারে স্থান করে নিয়েছে।  

লীড সার্টিফিকেট গুরুত্ব সম্বন্ধে ইউএস গ্রিন বিল্ডিং কাউন্সিলের সম্মানিত ফ্যাকাল্টি মেম্বার এবং পরামর্শক প্রতিষ্ঠান ৩৬০ টোটাল সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মূখ্য পরামর্শক একাধিক আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত গ্রিন বিল্ডিং বিশেষজ্ঞ অনন্ত আহমেদ বলেন, “লীড সার্টিফিকেটকে কেবলই একটি সাদামাটা কাগজ মনে করা উচিত নয় । এটি সবচেয়ে কার্যকরী ব্যবসায়িক ব্যবস্থাপনা মডেল।”

জনাব অনন্ত আরো যোগ করেন,  জ্বালানী ও পানি ব্যবহারের  খরচ  কমানোর মাধ্যমে  সামগ্রিক প্রকল্প ব্যায় নিয়ন্ত্রণে মুন্সিয়ানা দেখিয়েছে প্রতিষ্ঠান দুইটি। 

- Advertisement -

আরও লেখা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

fourteen − 14 =

- Advertisement -

সাম্প্রতিক লেখা